শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২৪, ৮:২৯ অপরাহ্ন /
শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন

মোঃ শরিফুল ইসলাম ভূঁইয়া আসাদ : রাজধানীতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সামনে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের ওপর কতিপয় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সরকারি মাধ্যমিক শিক্ষকরা।
বুধবার দুপুরে খাগড়াছড়ি প্রেস ক্লাবের সামনে আয়োজিত এই কর্মসূচিতে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় ও খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকসহ জেলা সদরের অন্যান্য বিদ্যালয়ের শিক্ষকবৃন্দও অংশ নেন।
মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে, খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোসলেম উদ্দিনের সভাপতিত্বে খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফখরুল ইসলাম ও সিনিয়র শিক্ষক চম্পানন চাকমা, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ এবং একই বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুমেধ চাকমা ও মো. শফিকুল ইসলাম বক্তব্য রাখেন।
সমাবেশে বক্তারা অবিলম্বে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ বিধি মোতাবেক উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার শূন্য পদে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষকদের পদায়ন, ঢাকায় শিক্ষা ভবনের সামনে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের ওপর হামলাকারী দুষ্কৃতিকারীদের শাস্তির দাবী জানান।