খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১২, ২০২৪, ৭:১৭ অপরাহ্ন /
খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজ’র উদ্যোগে বার্ষিক ক্রীড়া এবং সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ১২ফেব্রুয়ারি সোমবার কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়। খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শাহ আলমগীর’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবর উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

আলোচনা সভায় অতিথিরা বলেন,খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা আমাদের লেখাপড়ার অংশ। শিক্ষা সমগ্র জাতির, মানুষের সুপ্ত প্রতিভার উন্মোচন, দেহমনের সুশৃঙ্খল সামঞ্জস্য বিধানেই আছে মানুষের পূর্ণতার সন্ধান। খেলাধুলার আনন্দস্পর্শে দেহ-মন হয়ে উঠে সজীব ও প্রাণময়। আধুনিক শিক্ষা ব্যবস্থায় খেলাধুলা আর অনাদৃত নয়। শিক্ষা তাই সাবলীল স্বাচ্ছন্দ জীবনপ্রবাহে উদ্ভাসিত। শিক্ষার অন্যতম লক্ষ্য যদি হয় সুস্থ জীবনবোধের উজ্জীবন, তবে খেলাধুলার গুরুত্ব সেখানে সর্বাধিক ।
এ সময় বিশেষ অতিথি হিসেবর উপস্থিত ছিলেন রামগড় সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবদুল লতিফ,খাগড়াছড়ি সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ সরাফত হোসেন প্রমুখ।