মহালছড়িতে প্রাথমিক শিক্ষায় শ্রেষ্ঠত্বদের ক্রেস্ট প্রদান


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ২০, ২০২৩, ৫:২৩ অপরাহ্ন /
মহালছড়িতে প্রাথমিক শিক্ষায় শ্রেষ্ঠত্বদের ক্রেস্ট প্রদান

রিপন ওঝা, মহালছড়ি : খাগড়াছড়ি জেলার মহালছড়িতে সকল প্রাথমিক বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষকগণের সমন্বয়ে উপজেলা মাসিক সমন্বয় সভা এবং জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩-এ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী শিক্ষক ও প্রতিষ্ঠান এবং বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্ণামেন্ট-২০২৩ এ উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়নদের সনদপত্র ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

২০ সেপ্টেম্বর বুধবার অনুষ্ঠিত মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুভায়ন খীসা, সহকারী শিক্ষা কর্মকর্তা অংক্রাচিং মারমা গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে প্রাথমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে সম্মাননা ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন থলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অংশুমান দেবনাথ, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা মিসেস জীনা খীসা, উপজেলা প্রাথমিক শিক্ষা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মোঃ তারিকুল ইসলাম, শ্রেষ্ঠ সহকারি শিক্ষিকা মোছাঃ খাদিজা আক্তার এবং কাব শিক্ষক মনোনীত হয়েছেন মহালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আবু মহিউদ্দিন। উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান মনোনীত হয়েছে মহালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি যাদুগানালা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্ণামেন্ট-২০২৩ এ বালক ও বালিকাদের অংশগ্রহণে সিঙ্গিনালা সরকারি প্রাথমিক বিদ্যালয় উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
উক্ত অনুষ্ঠানে নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি) মোঃ আব্দুল্লাহ খায়রুল ইসলাম চৌধুরী সভাপতিত্ব করেন এবং সঞ্চালনা করেন এপিবিএন মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল আহমেদ। এ সময় ৬২টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক/শিক্ষিকাগণ ও রিপোর্টারগণ উপস্থিত ছিলেন।