দীঘিনালায় সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন


admin প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২৪, ৪:০৯ অপরাহ্ন /
দীঘিনালায় সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন

মো সোহেল রানা

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা জোনের টি বেবী টাইগার্স ৪ই বেংগলর সেনানিবাস কর্তৃক প্রায় শতাধিক বিভিন্ন বয়সী রোগীদের মাঝে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন ও ঔষুধ বিতরণ করা হয়। মঙ্গলবার (২৪এপ্রিল) সকাল সাড়ে ১০টায় উপজেলার বাবুছড়া ইউপির জারুলছড়ি হেডম্যান পাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে এ মেডিকেল ক্যাম্পে শতাধিক রোগীদের মাঝে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হয়। এ সময় মেডিকেল অফিসার ক্যাপ্টেন মো. রাকিবুল ইসলাম রনি (আরএমও) রোগীদের চিকিৎসা প্রদান করেন।এছাড়াও মেডিকেল ক্যাম্পেইন উপস্থিত ছিলেন বাবুছড়া সার্ব জোন ক্যাম্প কমান্ডার মেজর নাজমুল হাসান রিজভী ও জারুলছড়ি সার্ব জোন ক্যাম্প কমান্ডার ওয়ারেন্ট অফিসার মো. মহিদুল ইসলাম।

এসময় সেনাবাহিনীর পক্ষথেকে জানানো হয় জাতি, গোষ্ঠী নির্বিশেষে অত্র এলাকার পিছিয়ে পড়া মানুষের সুচিকিৎসার জন্য আমাদের এ আয়োজন। ভবিষ্যতে আমাদের পক্ষ থেকে এমন কার্যক্রম অব্যাহত থাকবে।

মেডিকেল কেম্পেইন কর্তৃক চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ পেয়ে কল্পনা চাকমা (৫৫), খিরবা মুখী (৭০), প্রভাত চাকমা (৭৫) বলেন আমরা বয়স্ক মানুষ পেশার কোমর ব্যথায় কষ্ট পাছিলাম আর্মিরা চিকিৎসা ও ঔষধ দিবে শুনে ডাক্তার দেখাতে আসছি।আর্মিদের চিকিৎসা অনেক ভাল দীঘিনালা সেনানিবাসের প্রতি কৃতজ্ঞতা জানাই।