কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড-এর  পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০২৪, ৯:০২ অপরাহ্ন /
কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড-এর  পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  
 প্রতিনিধি : মানবাধিকার সংগঠন কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর কেন্দ্রীয় বিশেষ প্রতিনিধি  (খাগড়াছড়ি) হিসেবে খাগড়াছড়ি জেলা শাখার সিনিয়র সহ সভাপতি  পাঞ ঞা জ্যোতি ভিক্ষুকে নিয়োগ  দিয়েছে কর্তৃপক্ষ। এ উপলক্ষে মঙ্গলবার বিকালে নারানখাইয়াস্থ  অস্থায়ী কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছেন সংগঠনের জেলা, উপজেলা ও পৌর কমিটির সদস্য এবং সুধীসমাজ। এসময় পাঞ ঞা জ্যোতি ভিক্ষুকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন তারা।
সংবর্ধনা অনুষ্ঠানে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু বলেন, “আমাকে এ পদে  আসীন করায় সম্মানিত চেয়ারম্যান মহোদয় এম এ সোহেল আহমেদ মৃধা ও কেন্দ্রীয় সমন্বয়ক অংচিংনু মারমাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।  আমার এ অর্জন  জেলা, উপজেলা ও পৌর কমিটির সকলের।  অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করছি।
অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংগঠনের কেন্দ্রীয় সমন্বয়ক অংচিংনু মারমা বলেন,” মানবসেবার জন্য টাকা পয়সা বড় নয়, মানসিকতাই যথেষ্ট। আসুন আমরা মানবসেবার মানসিকতা তৈরি করি।”
খাগড়াছড়ি জেলা কমিটির সহ সভাপতি সুবোধ কুমার চাকমার সভাপতিত্বে এবং  সাধারন সম্পাদক চাইথোয়াই অং মারমা সঞ্চালনায় এই সংবর্ধনা অনুষ্ঠানে  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক উর্মি চাকমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্যামল মিত্র চাকমা, তথ্য ও প্রচার সম্পাদক স্বপন চাকমা, পৌর কমিটির সম্পাদক বিদুৎ চাকমা, দীঘিনালা উপজেলা কমিটির সাধারণ সম্পাদক প্রমোদ কুমার মুৎসুদ্দী, বাংলাদেশ প্রেসক্লাব খাগড়াছড়ি জেলা শাখার আহবায়ক সাংবাদিক দেব প্রসাদ ত্রিপুরা,  পার্বত্য ভিক্ষু সংঘের মহালছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক ধর্মপ্রিয় ভান্তে,  রিবেঙ ক্লাবের সহ সাধারন সম্পাদক লিটন চাকমা প্রমুখ।