চট্টগ্রামে বিস্ফোরণে আহতদের পাশে পুনাক সভানেত্রী


admin প্রকাশের সময় : জুন ৬, ২০২২, ৬:১০ অপরাহ্ন /
চট্টগ্রামে বিস্ফোরণে আহতদের পাশে পুনাক সভানেত্রী

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণে আহতদের দেখতে আজ বিকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান। তিনি সেখানে দায়িত্বরত চিকিৎসক, নার্স, স্বেচ্ছাসেবক, আহতদের আত্মীয়-স্বজন ও পরিবারবর্গের সঙ্গে কথা বলেন। আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেন তিনি।

পুনাক সভানেত্রী আহতদের জন্য তিন লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। এছাড়া তিনি আহতদের জন্য বিভিন্ন ধরনের ফল, খেজুর এবং দেড় হাজার বোতল পানি দিয়েছেন। এসময় পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ তার সঙ্গে ছিলেন।পরে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পুনাক সভানেত্রী বলেন, এ ভয়াবহ পরিস্থিতি মোকাবেলায় আমাদের সকলকে ধৈর্য ধারণ করতে হবে। এসময় তিনি নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য, পুনাক সভানেত্রী কনটেইনার ডিপোতে বিস্ফোরণে আহতদের খোঁজ-খবর নেয়ার জন্য আজ (৬ জুন) সকালে ঢাকা থেকে চট্টগ্রাম ছুটে যান। বর্তমান সভানেত্রীর নেতৃত্বে পুনাক গতানুগতিকতার বাইরে বেরিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করছে।