গুইমারায় বর্ণিল আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত


admin প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২৪, ৩:১৮ অপরাহ্ন /
গুইমারায় বর্ণিল আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

 

আবদুল আলী : খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা প্রশাসনের আয়োজনে ও মহিলা বিষয়ক কার্যালয়ের সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
১৭ মার্চ রবিবার গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশুদের অংশগ্রহণে শিশু প্রহর অনুষ্ঠানে একক ও দলীয় নিত্য, কবিতা আবৃত্তিসহ দেশাত্মবোধক গান পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানকে বর্ণিল করে তোলে।
শিশু প্রহর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার রাজিব চৌধুরী, গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

তার আগে গুইমারা উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার রাজিব চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ম্রাসাথোথাই মগ, বীরমুক্তিযোদ্ধা শাহ আলমসহ শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।