খাগড়াছড়ির তবলছড়িতে প্রবাসীর স্ত্রীর রহসজনক মৃত্যু


admin প্রকাশের সময় : অক্টোবর ১৮, ২০২৩, ৯:৪৫ অপরাহ্ন /
খাগড়াছড়ির তবলছড়িতে প্রবাসীর স্ত্রীর রহসজনক মৃত্যু

প্রতিনিধি ঃ খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গার তবলছড়িতে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৭অক্টোবর মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে শশুর বাড়িতে ঘরের ভেতর আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় জরিনা(২৭)এর লাশ উদ্ধার করে পুলিশ।
এলাকাবাসী সুত্রে জানা যায়, মৃত জরিনার স্বামী কামাল হোসেন, পিতা- মৃত নুরুল ইসলাম ওমান প্রবাসী। গত দুই বছর পূর্বে দেবর আর শাশুড়ির অত্যাচারে স্বামীর বাড়ি তবলছড়ি কুমিল্লাটিলা ত্রিপুরা পাড়া ৫নং ওয়ার্ড থেকে বাবার বাড়ি তাইন্দং এ চলে আসেন জরিনা। দুই বছর পর শাশুড়ি এসে জরিনার মায়ের মৃত্যুর ৪৫দিনের মাথায় জোর পূর্বক তাকে নিয়ে যায় স্বামীর বাড়িতে। স্বামীর বাড়ি নেয়ার ৪ দিন পর শাশুড়ি আর দেবর জরিনার দুই ছেলেকে তার ননদের বাসায় পাঠিয়ে দেয়। বড় মেয়েকে বাবার বাড়ি তাইন্দং এ ওষুধের জন্য পাঠানো হয়। বড় মেয়ে বিকেলে বাড়িতে এসে মায়ের ঝুলন্ত মৃত দেহ দেখতে পায়। মায়ের ঝুলন্ত মৃত দেহ দেখে চিৎকার চেচামেচি করলে একপর্যায়ে এলাকাবাসী এসে তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। পুলিশ এসে আলামত সংগ্রহ করে ময়না তদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে প্রেরন করে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. জাকারিয়া জানান, গতকাল তবলছড়িতে গলায় ওড়না দিয়ে জরিনা নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।