খাগড়াছড়িতে মাসব্যাপি বৈশাখী মেলা শুরু


admin প্রকাশের সময় : এপ্রিল ১৭, ২০২৪, ৬:১০ অপরাহ্ন /
খাগড়াছড়িতে মাসব্যাপি বৈশাখী মেলা শুরু

 

প্রতিনিধি: খাগড়াছড়ি সদর উপজেলা মাঠে ঈদ ও নববর্ষ উপলক্ষে বস্ত্র, হস্ত ও কুটির শিল্প মেলা শুরু হয়েছে। ১৫ এপ্রিল সোমবার সন্ধ্যা ৭ টায় মেলার শুভ উদ্বোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

খাগড়াছড়ি জেলা যুব মহিলা লীগের উদ্যোগে আয়োজিত মেলায় থাকছে,নাগরদোলা,নৌকা, ট্রেন,জাম্পিং, স্লিপার, ডলিমন মোটর-কার, ঘোড়া, ভূতের বাড়ি, দেশি-বিদেশি বিভিন্ন পণ্যের শতাধিক স্টলসহ সাংস্কৃতিক অনুষ্ঠান।

মেলার প্রধানতম উদ্যোক্তা খাগড়াছড়ি যুব মহিলা লীগের সভাপতি বিউটি রানী ত্রিপুরা বলেন, হস্ত, বস্ত্র, ক্ষুদ্র কুটির শিল্পে প্রচার-প্রকাশ ঘটানো ও ঈদ/বৈশাখীর আনন্দ আরো বাড়িয়ে দেয়া মেলার মূল উদ্দেশ্য।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লি:’-এর সা. সম্পাদক মো. মনির আহাম্মদ,দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, জেলা আওয়ামীলীগের আফতাব উদ্দিন চৌধুরী ও শামীম আহম্মেদ চৌধুরী, খাগড়াছড়ি যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম চৌধুরী এবং সদর উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আকতার হোসেন প্রমুখ।