রাজনগর বিজিবি জোনের ইফতার-ঈদ উপহার বিতরণ


admin প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৪, ১:২১ অপরাহ্ন /
রাজনগর বিজিবি জোনের ইফতার-ঈদ উপহার বিতরণ

গোলামুর রহমান লংগদু প্রতিনিধি

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদ-উল-ফিতর ‍উপলক্ষে ২ শতাধিক গরীব ও দুস্থ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) জোন।

সোমবার (৮ এপ্রিল) রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি এর সার্বিক ব্যবস্থাপনায় ব্যাটালিয়ন সদর হতে স্থানীয় গরীব, দুঃখী, অসহায় এবং দরিদ্র ১৫০ জন জনসাধারণের মাঝে ইফতার ও ৫০ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজনগর বিজিবি জোনের অধিনায়ক লে. কর্নেল শাহ্ মো. শাকিল আলম।

 

এসময় জোনের এডি নাজমুল হাসান সহ রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি)’র সকল অফিসারবৃন্দ উপস্থিত থেকে গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

 

বিজিবি জোন সূত্রে জানা গেছে, পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষা এবং রমজানের খুশি সবার মাঝে ভাগাভাগির অংশ হিসেবে এই ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ইফতার হিসেবে- খেজুর, ছোলাভুনা, মুড়ি, পেয়াজু, জিলাপী, জুস, চিকেন তেহেরী, শশা এবং ডিমের কোরমা বিতরণ করা হয়। পাশাপাশি খাদ্য সামগ্রী হিসেবে- চাউল, আটা, চিনি, লবন, পেয়াজ, মসলা, নুডলস্, লাচ্ছা সেমাই, চিকন সেমাই, সয়াবিন তেল এবং দুধ বিতরণ করা হয়।

 

এই সময়ে রাজনগর বিজিবি জোনের দায়িত্বপূর্ণ এলাকার গরীব দুঃখী জনসাধরণ ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা নিয়ে ইফতার ও খাদ্য সামগ্রী গ্রহণ করেন। বিজিবি কর্তৃক স্থানীয় গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের বিষয়টি এলাকায় বিপুল আলোড়ন সৃষ্টি করেছে। একই সাথে স্থানীয় সূধী সমাজ বিষয়টিকে সাধুবাদ জানিয়েছে।

 

জোন অধিনায়ক লে. কর্নেল শাহ্ মো. শাকিল আলম বলেন, দেশের ক্রান্তিলগ্ন থেকে সকল অবস্থায় বর্ডার গার্ড বাংলাদেশ সম্মুখ যোদ্ধা। দেশ ও দশের সাথেই আমাদের কাজ। তাই রোজা ও ঈদ উৎসব কেন্দ্র করে অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এ ধারাবাহিকতা সবসময় অব্যাহত থাকবে।