আর্থিক অনুদানসহ নানান সামগ্রী বিতরণ করেছে লোগং জোন


admin প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৪, ২:১৮ অপরাহ্ন /
আর্থিক অনুদানসহ নানান সামগ্রী বিতরণ করেছে লোগং জোন

 

শাহজাহান কবির সাজু : এলাকার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে সদর দপ্তর লোগাং জোন হাতে নিয়েছে নানান জনক্যালনমূলক কর্মসূচী। উক্ত কর্মসূচীর আওতায় লোগাং জোন (৩’ বিজিবি)’র দায়িত্বপূর্ণ এলাকায় বিতরণ করেছে নানান সামগ্রী। যার মাঝে রয়েছে মসজিদের জন্য মাইক, ব্যাটারি, এমপ্লিফায়ার ক্রয়ের নিমিত্তে আর্থিক অনুদান। আসন্ন বিজু মেলা উদযাপনের জন্য অনুদান, পুড়ে যাওয়া দোকান-বসতবাড়ী নির্মানে সহায়তা, অসুস্থ রোগীর চিকিৎসা সহায়তা, কন্যা সন্তানের বিবাহের জন্য সহায়তা, ঢেউটিন, সেলাই কাজ জানা অসহায় ও দুস্থ মহিলাকে সেলাই মেশিন’ ও ক্ষুদে ফুটবলারদের জন্য প্রদান করা হয় ক্রীড়া সামগ্রী। তাছাড়া রিজিয়ন সদর দপ্তর থেকে প্রাপ্ত ৫ নব-মুসলিম পরিবারের জন্য ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।
শারিরীক প্রতিবন্ধী নুরজাহানকে প্রদান করা হয়েছে হুইল চেয়ার। হুইল চেয়ারে বসে নুরজাহান হাসলেন স্বস্তির হাসি। তার মা খালেদাসহ বিজিবি’র জন্য দোয়া চাইলেন।৯’এপ্রিল মঙ্গলবার সকাল দশটায় লোগাং জোন সদর দপ্তরে এসব সামগ্রী বিতরণ করেন ৩ বিজিবি অধিনায়ক লে: কর্ণেল এ কে এম আরিফুল ইসলাম।

এসব সামগ্রী হাতে পেয়ে খুশি মনে সকলে বিজিবির প্রতি কৃতজ্ঞতার কথা জানান। অধিনায়ক লে: কর্ণেল আরিফুল ইসলাম এ সময় সবাইকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানান।