বিধবা ফুল্লবতিকে ঢেউটিন উপহার দিলেন ত্রিপুরা যুব সংসদ


admin প্রকাশের সময় : আগস্ট ৩০, ২০২২, ৯:১০ অপরাহ্ন /
বিধবা ফুল্লবতিকে ঢেউটিন উপহার দিলেন ত্রিপুরা যুব সংসদ

 

প্রতিনিধি : খাগড়াছড়ি সদরের গনেশ কার্বারী পাড়ার বিধবা ফুল্লবতি ত্রিপুরা’র ভাঙা বসতঘর মেরামতের জন্য ঢেউটিন দিয়ে সহযোগিতা করেছেন বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদ। ২৯ আগস্ট সোমবার বিকালে ঢেউটিন হস্তান্তরকালে সংগঠনটির কেন্দ্রীয় যুগ্ন আহবায়ক রূপক কুমার ত্রিপুরা বলেন, “এমন আত্মমানবতার সেবার লক্ষ্য নিয়েই বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদের অভিযাত্রা। সংগঠনটি আত্মপ্রকাশের পর থেকে সকলের আর্শীবাদ নিয়ে অসহায় মানুষদের সহযোগিতা করে আসছে এবং এর ধারাবাহিকতা বজায় রাখতে বদ্ধপরিকর।”
ঢেউটিন পেয়ে অশ্রুসজল ফুল্লবতি ত্রিপুরা বলেন, “এবছর পুরো বর্ষার বৃষ্টি আমাকে ভিজিয়েছে। যুব সংসদের সহযোগিতায় আগামীতে ভিজতে হবে না। এর চেয়ে খুশি আর কি হতে পারে। তাদেরকে আর্শীবাদ করি।”
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা রূবেল ত্রিপুরা, কেন্দ্রীয় সদস্য সাগর ত্রিপুরা, সদর উপজেলা সভাপতি পিন্টু বিকাশ ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক দীনেশ ত্রিপুরা প্রমুখ।
উল্লেখ্য গত শুক্রবার ৫০ বছরের জরাজীর্ণ বসতঘরের একাংশের মাটির দেওয়াল ধসে পড়লে একটুর জন্য প্রাণে রক্ষা পায় সত্তরোর্ধ ফুল্লবতি। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এগিয়ে আসেন সংগঠনটি।