দীঘিনালায় দুস্থ পরিবারের মাঝে ৭ বিজিবির ইফতার সামগ্রী বিতরণ


admin প্রকাশের সময় : মার্চ ২৬, ২০২৪, ৬:০৪ অপরাহ্ন /
দীঘিনালায় দুস্থ পরিবারের মাঝে ৭ বিজিবির ইফতার সামগ্রী বিতরণ

 

 মো সোহেল রানা : খাগড়াছড়ির দীঘিনালায় বাবুছড়া ব্যাটালিয়ন (৭ বিজিবি) কর্তৃক স্থানীয় অসহায় ও দুঃস্থদের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার ও ঈদের বাজার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৬ মার্চ মঙ্গলবার বিকালে বাবুছড়া ব্যাটালিয়নের ৭বিজিবি হ্যেলিপাডে দুই শতাধিক স্থানীয় গরিব, অসহায় এবং দুস্থ পরিবারের মাঝে ইফতার ও ঈদের সামগ্রী  বিতরণ করেনকালে বাবুছড়া ব্যাটেলিয়ন অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান বলেন, এবছর মাননীয় প্রধানমন্ত্রী ইফতার পার্টি আয়োজন না করার ব্যাপারে নির্দেশনা প্রদান করেছেন। যাদের ইফতার পার্টি করার আগ্রহ ও সাধ্য আছে তারা যেন সেই ইফতার পার্টির টাকা নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ায়। মাননীয় প্রধানমন্ত্রীর সাথে একাত্মতা পোষণ করে  বিজিবি’র সকল  দায়িত্বপূর্ণ এলাকার দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। বর্ডার গার্ড বাংলাদেশ সব সময়ই সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে, ভবিষ্যতেও আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।

ইফতার ও ঈদ সামগ্রী পেয়ে মো রফিক ও রহিমা বেগম বলেন, ৭বিজিবি ইফতার ও ঈদের সেমাই চিনি দিয়েছে আমরা অনেক সময় সেমাই চিনি কিনতে পারি না,বিজিবিকে অনেক ধন্যবাদ জানাই।