সুস্থ্য মানসিক চর্চায় খেলাধুলার কোন বিকল্প নেই. . . পুলিশ সুপার মুক্তা ধর


admin প্রকাশের সময় : মে ১০, ২০২৪, ৭:৩১ অপরাহ্ন /
সুস্থ্য মানসিক চর্চায় খেলাধুলার কোন বিকল্প নেই. . . পুলিশ সুপার মুক্তা ধর

 

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : খাগড়াছড়িতে পুলিশ সুপার ক্রিকেট টুর্নামেন্ট -২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এতে মূলনীতি ছিল “শৃঙ্খলা নিরাপত্তা ও প্রগতি।
১০মে শুক্রবার বিকাল সাড়ে ৪টায় খাগড়াছড়ির খাগড়াপুরস্থ পুলিশ লাইন্স মাঠে এ ক্রিকেট টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলের পুলিশ সুপার মুক্তা ধর। টুর্নামেন্টে ফাইনাল ম্যাচে অংশ নেন পুলিশ লাইন্স একাদশ ও রিজার্ভ অফিস একাদশ। প্রথমার্ধে টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচে পুলিশ লাইন্স একাদশ-কে ৯৭রানে টার্গেট দেন রিজার্ভ অফিস একাদশ। দ্বিতীয়ার্ধে ৯৭ টার্গেটে ব্যাট করে মাত্র ৪৫ রানে অলআউট হয়ে যায় পুলিশ লাইন্স একাদশ। এতে ৫১ রানে জয় পায় রিজার্ভ অফিস একাদশ।
ম্যাচ শেষে প্রধান অতিথি’র বক্তব্যে মুক্তা ধর বলেন,সুস্থ মানসিক চর্চায় খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা আমাদের শরীরকে সুস্থ্য ও সবল রাখে। খেলাধুলা শুধুমাত্র আনন্দের বিষয় নয়,এর সাথে সম্পর্ক রয়েছে দৈহিক সুস্ত্যতা ও মানসিক পরিতৃপ্তি। সুন্দর ও সুস্থ জীবনের জন্য খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন,অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম,সহকারী পুলিশ সুপার সৈয়দ মুমিদ রায়হানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।