পানছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব’১৭ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত


admin প্রকাশের সময় : জুলাই ১০, ২০২৪, ১:১৭ অপরাহ্ন /
পানছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব’১৭ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

শাহজাহান কবির সাজু : খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনুর্ধ্ব’১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক-বালিকাদের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। ৮’জুলাই সোমবার বিকাল ৩’টা থেকে উপজেলা পরিষদ মাঠে খেলা দুটি অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় ২নং চেংগী ও ৩নং পানছড়ি ইউপি বালক দল। বালিকাদের খেলায় অংশ নেয় পানছড়ি লাল দল বনাম পানছড়ি সবুজ দল।
দিনের প্রথম খেলায় বালিকা লাল দল ট্রাইব্রেকারে বালিকা সবুজ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে বালকদের দৃষ্টিনন্দন ফাইনালে নির্ধারিত সময়ে খেলা গোলশুন্য ড্রয়ের মধ্যে দিয়ে শেষ হয়। ট্র্াইব্রেকারে ২নং চেংগী ইউনিয়ন ৩নং পানছড়ি ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
উপজেলা নির্বাহী অফিসার মৌমিতা দাশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ও চ্যাম্পিয়ন, রানার আপ দলের হাতে মেডেল ও ট্রফি তুলে দেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানছড়ি থানার অফিসার ইনচার্জ মো: শফিউল আজম, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মো: নুরুল করিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা ও ২নং চেংগী ইউপি চেয়ারম্যান আনন্দজয় চাকমা প্রমুখ।