গুইমারায় ইয়াবাসহ আটক-৪


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৩, ২০২৪, ৫:২১ অপরাহ্ন /
গুইমারায় ইয়াবাসহ আটক-৪

আবদুল আলী, বিশেষ প্রতিনিধি : খাগড়াছড়ি জেলার গুইমারা থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়েছে। ২ ফেব্রুয়ারী রাতে গুইমারা থানাধীন ২নং হাফছড়ি ইউপির জালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পার্শ্বে শ্রমিক থাকার একচালা টিনের ছাউনীর ঘরে এসআই(নিঃ) জহিরুল ইসলাম সংঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনার মাধ্যমে ৪ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলো: (১) সুমন ত্রিপুরা (২৭), পিতা- যুবরাজ ত্রিপুরা, মাতা-দেবী ত্রিপুরা, সাং-বড়পাড়া (২) মোঃ নবী হোসেন (২২), পিতা- হাকীম ফারাজী, মাতা-মিনারা বেগম, সাং-জালিয়াপাড়া (৩) মোঃ ইসলাম উদ্দিন (৩৮), পিতা- দেলোয়ার হোসেন, মাতা-চান বানু, সাং- শালবন এবং (৪) মোঃ বেল্লাল হোসেন(৩২), পিতা- আঃ গফুর, মাতা- আবেদা খাতুন, সাং- শালবন, সদর উপজেলা, খাগড়াছড়ি। আসামীদের দেখানো মতে ১৪ (চৌদ্দ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।
অভিযান পরিচালনাকালে গুইমারা থানাধীন জালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পার্শ্বে শ্রমিক থাকার একচালা টিনের ছাউনীর ঘর তল্লাশী করে আসামীদের বসার স্থানে বিছানা চাদরের নিচে ১টি নেভী সিগারেটের প্যাকেটের ভিতরে রক্ষিত কালো পলিথিনের ভিতরে মোড়ানো অবস্থায় ১৪ টি ইয়াবা ট্যাবলেট করা হয়।
গুইমারা থানার ওসি আরিফুল আমিন জানান, আসামীরা দীর্ঘদিন যাবৎ নিজ হেফাজতে ইয়াবা ট্যাবলেট রাখিয়া গুইমারা থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করত। তাহারা অন্য পেশার আড়ালে মাদক হেফাজতে রাখিয়া ক্রয় বিক্রয় করে আসতেছিল।
টিম গুইমারা মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখবে। মাদক নিয়ন্ত্রণে সকলকে সচেতন হয়ে তথ্য প্রদানের জন্য অনুরোধ করেন তিনি। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। যার নং ০১ তারিখ ০২/০১/২৪ইং।