তৈকর্মা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২, ২০২৪, ৮:২০ অপরাহ্ন /
তৈকর্মা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

 

আবদুল আলী : হাজারো দর্শকের উপস্থিতিতে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার তৈকর্মা স্পোর্টিং ক্লাবের আয়োজনে শীতকালীন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গত ২৩ ডিসেম্বর থেকে শুরু হওয়া টুর্নামেন্টে ১৮ টি দল অংশ নেয়। ২ ফেব্রুয়ারী বিকালে তৈকর্মা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে তৈকর্মা স্পোর্টিং ক্লাব ও নতুনপাড়া একাদশের মধ্যে ফাইনাল খেলাটি হয়। খেলায় ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নতুনপাড়া একাদশ।
ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।
পুরস্কার বিতরণ পূর্ব বক্তব্যে প্রধান অতিথি বলেন, ফুটবল খেলাসহ সকল খেলাধুলা মানুষের মনকে উৎফুল্ল রাখে। যুবকদের সকল অসামাজিক কাজ থেকে বিরত রাখে। বর্তমান সরকার খেলাধূলার উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় প্রত্যেক উপজেলা শহরে একটি করে মিনি স্টেডিয়ামের কাজ চলমান। খুব শীগ্রই গুইমারা উপজেলায় স্টেডিয়ামের কাজ শুরু হবে বলে ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাছছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংশে চৌধুরী, অংগজাই মারমাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।