বন্যায় দূর্গতদের মাঝে বাঘাইহাট সেনাবাহিনীর আর্থিক অনুদান প্রদান


admin প্রকাশের সময় : অক্টোবর ১৬, ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন /
বন্যায় দূর্গতদের মাঝে বাঘাইহাট সেনাবাহিনীর আর্থিক অনুদান প্রদান

মো: সোহেল রানা:
পার্বত্য অঞ্চলে শান্তি সম্প্রীতি বজায় রাখতে সেনাবাহিনী সাম্প্রতিক সময়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে বাঘাইহাট জোনের পক্ষ থেকে আর্থিক অনুূদান প্রদান করা হয়েছে।
বুধবার (১৬ অক্টোবর ) বাঘাইহাট জোনের উদ্যোগে ৩৬ নং সাজেক ইউনিয়ন এবং ৩৪নং বঙ্গলতুলী ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত অর্ধ-শতাধিক পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান করেছেন বাঘাইহাট জোনের ৬ইস্ট বেংগলের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ খাইরুল আমিন ,পিএসসি।
এসময় উপস্থিত ছিলেন বাঘাইহাট জোন টুআইসি মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক পিএসসি, ৩৬নং সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা , ৪নং ওয়ার্ড মেম্বার জনাব দয়াধন চাকমা, সাজেক থানা বিএনপি সভাপতি আনোয়ার হোসেন, বাঘাইহাট কাঠ মালিক সমিতির সভাপতি জনাব মোঃ আনোয়ার হোসেন, সাজেক থানা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল পিসি, জনপ্রতিনিধি, উপকারভোগীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
আর্থিক অনুদান অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন,বন্যায় ক্ষতিগ্রস্থ দুস্থ, গরিব অসহায় ও দিনমজুরদের পাশে থাকতে পেড়ে খুবই আনন্দিত বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোন। সেনাবাহিনী দেশের এবং মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে। আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। তাই আমাদের সকলকে দেশের কল্যানের জন্য কাজ করতে হবে। এলাকার সকলে সুস্থতা সহিত বসবাসের নিরাপত্তা এবং বিভিন্ন দুর্যোগের সময় দুর্যোগ কবলিত মানুষের পাশে থেকে শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি উন্নয়ন মূলক অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোন কাজ করছে। ভবিষ্যতে এ ধরণের সাহায্য-সহযোগিতা অব্যাহত থাকবে।