বন্যা দুর্গতদের মাঝে বাঘাইহাট সেনাবাহিনীর আর্থিক অনুদান প্রদান


admin প্রকাশের সময় : অক্টোবর ১৬, ২০২৪, ৮:৫৮ অপরাহ্ন /
বন্যা দুর্গতদের মাঝে বাঘাইহাট সেনাবাহিনীর আর্থিক অনুদান প্রদান

 

 

মো: সোহেল রানা : পার্বত্য অঞ্চলে শান্তি সম্প্রীতি বজায় রাখতে বাংলাদেশ সেনাবাহিনীর ভূমিকা অতুলনীয়। সাম্প্রতিক সময়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে বাঘাইহাট জোনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। ১৬ অক্টোবর বুধবার বাঘাইহাট জোনের উদ্যোগে ৩৬নং সাজেক ইউপি ও ৩৪নং বঙ্গলতুলী ইউপিতে বন্যায় ক্ষতিগ্রস্ত অর্ধ-শতাধিক পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান করেন বাঘাইহাট জোনের ৬ইস্ট বেঙ্গলের অধিনায়ক লে. কর্নেল মো. খাইরুল আমিন ,পিএসসি ।

এসময় উপস্থিত ছিলেন বাঘাইহাট জোন টুআইসি মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক পিএসসি, ৩৬নং সাজেক ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা, ৪নং ওয়ার্ড মেম্বার দয়াধন চাকমা, সাজেক থানা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন, বাঘাইহাট কাঠ মালিক সমিতির সভাপতি মো. আনোয়ার হোসেন, সাজেক থানা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল পিসি এবং জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

প্রধান অতিথি বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত  দুস্থ, গরিব-অসহায় ও দিনমজুরদের পাশে থাকতে পেরে খুবই আনন্দিত বাংলাদেশ সেনাবাহিনীর বাঘাইহাট জোন। সেনাবাহিনী দেশ এবং মানুষের কল্যাণের জন্য কাজ করে থাকে। আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। তাই আমাদের সকলকে দেশের কল্যাণের জন্য কাজ করতে হবে। এলাকার সকলের সুস্থতার সহিত বসবাসের নিরাপত্তা এবং বিভিন্ন দুর্যোগের সময় দুর্যোগ কবলিত মানুষের পাশে থেকে শান্তি-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি উন্নয়ন মূলক কাজও করছে বাংলাদেশ সেনাবাহিনী । ভবিষ্যতে এ ধরনের সাহায্য-সহযোগিতা অব্যাহত থাকবে ।