পাহাড়ে সকল সম্প্রদায়কে মিলেমিশে চলার আহ্বান ওয়াদুদ ভূঁইয়ার


admin প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২৪, ১০:০৯ অপরাহ্ন /
পাহাড়ে সকল সম্প্রদায়কে মিলেমিশে চলার আহ্বান ওয়াদুদ ভূঁইয়ার

 

প্রতিনিধি : পাহাড়ে বিভেদ ভুলে সকল সম্প্রদায়ের মেলবন্ধনে মিলেমিশে চলার আহ্বান জানিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুঁইয়া ।
১৩ অক্টোবর বিকালে খাগড়াছড়ি জেলা সদরের নিচের বাজার এলাকায় দুর্গা বিসর্জনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওয়াদুদ ভুঁইয়া বলেন, এই উৎসব আমাদের সকলের । পাহাড়ে সকল সম্প্রদায়ের মেলবন্ধনে বসবাস করতে হবে। সব ধরনের বিভেদ ভুলে সকলে মিলেমিশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। বিএনপি সরকারের সময়ে দেশে প্রচুর উন্নয়ন হয়েছিল। আবারো বিএনপি ক্ষমতায় এলে জনগণের চাহিদার ব্রিজ, কালভার্ট থেকে শুরু করে সকল প্রকার উন্নয়ন সাধিত হবে।

খাগড়াছড়ি পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি অশোক মজুমদারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, লক্ষ্মী নারায়ণ মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল দেব প্রমুখ ।

পরে চেঙ্গি নদীতে সনাতন ধর্মাবলম্বীদের প্রতিমা বিসর্জন দেওয়া হয় । এতে সনাতন ধর্মাবলম্বী কিশোর-কিশোরী থেকে নানা বয়সী মানুষ অংশ নেন ।
সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের নেতা অশোক মজুমদার বলেন, সকলে মিলেমিশে শান্তিপূর্ণ বসবাসের বিকল্প নেই । নেতৃবৃন্দ বাংলাদেশ সেনাবাহিনী, র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ধন্যবাদ জানান । কঠোর নিরাপত্তা ব্যবস্থায় ছিল বিসর্জন অনুষ্ঠান।