ফার্নিচার ব্যবসায়ী মামুনকে নৃশংসভাবে হত্যা


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২৪, ৭:৫০ অপরাহ্ন /
ফার্নিচার ব্যবসায়ী মামুনকে নৃশংসভাবে হত্যা

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি সদর মধ্য শালবনের মামুনকে(৩০) নৃশংসভাবে হত্যা করেছে উপজাতীয় সন্ত্রাসীরা। ১৮ সেপ্টেম্বর বুধবার ভোরে খাগড়াছড়ি জেলা সদরের পানখাইয়া পাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মামুন মধ্য শালবন এলাকার প্রয়াত নূর নবীর সন্তান।
এলাকাবাসী জানান, ‘‘সন্ত্রাসী হামলায় তার মৃত্যু হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা একটি ভিডিওতে তার প্রমাণ পাওয়া যায়। অপরাধ ঢাকতে মোটর সাইকেল চুরি এবং গণপিটুনির কথা প্রচার করে সন্ত্রাসীরা’’।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মামুন শালবন এলাকায় কাঠের ফার্নিচারের ব্যবসার সাথে জড়িত। ভোরে পানখাইয়া পাড়া এলাকায় হাতপা বাঁধা অবস্থায় তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে তাকে উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

বিকেলে এলাকাবাসী মামুনের লাশ নিয়ে শাপলা চত্বরে প্রতিবাদ সভা ও বিক্ষোভ করে। বিক্ষোভরত জনতা দ্রুতসময়ের মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
খাগড়াছড়ি সদর থানার ওসি আব্দুল বাতেন মৃধা বলেন, পুলিশ এক যুবকের মরদেহ উদ্ধার করেছে। সুরতহাল রিপোর্ট তৈরি করে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
অপ্রীতিকর ঘটনা এড়াতে এবং সম্প্রীতি রক্ষায় তৎপর রয়েছে প্রশাসন ।