পানছড়ির মরাটিলায় বিনামূল্যে চিকিৎসাসেবা ও শিক্ষা সামগ্রী বিতরণ


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৪, ২০২৪, ৬:০২ অপরাহ্ন /
পানছড়ির মরাটিলায় বিনামূল্যে চিকিৎসাসেবা ও শিক্ষা সামগ্রী বিতরণ

 

প্রতিনিধি : জেলার পানছড়ি উপজেলার প্রত্যন্ত মরাটিলা গ্রামে তিন শতাধিক অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা, ঔষধ ও শতাধিক শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।
বাংলাদেশ ত্রিপুরা শ্রমিক সংসদ নামে একটি সামাজিক সংগঠনের উদ্যোগে শনিবার মরাটিলা শিবমন্দির প্রাঙ্গনে এ কর্মসূচিতে চিকিৎসাসেবা দিয়েছেন প্রসূতি, স্ত্রী রোগ ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা: দীপা ত্রিপুরা এবং মেডিসিন, বাত,ব্যাথা, ডায়াবেটিস ও শিশু রোগ বিশেষজ্ঞ ডা: মোহাম্মদ আনিসুর রাহমান।

চিকিৎসা নিতে আসা ৮১ বছরের বৃদ্ধা অলিন্দ্র ত্রিপুরা বলেন, আমার বহুদিন যাবত গিরায় গিরায় ব্যাথা । ডাক্তার দেখাইছি, দুই প্রকার ঔষধ পাইছি। আরো দুই প্রকার কিনতে হবে।

অনুষ্ঠানের উদ্যোক্তা বাংলাদেশ ত্রিপুরা শ্রমিক সংসদের সভাপতি পরেশ ত্রিপুরা বলেন, ডাক্তারদের আন্তরিক সেবা, পহর লাইব্রেরি, খনেশ্বর ত্রিপুরা রিচার্ড, সাগর ত্রিপুরা, কার্বারী আকাশ ত্রিপুরা, ইউপি সদস্য কাখারাং ত্রিপুরা, সমাজ সেবক পরম বিকাশ ত্রিপুরার আন্তরিক সহযোগিতায় বন্যা পরবর্তী তিন শতাধিক অসহায় মানুষদের চিকিৎসাসেবা সুচারুভাবে সম্পন্ন সম্ভব হয়েছে। আমাদের এই সংগঠনের প্রধান লক্ষ্যই হচ্ছে অসহায় মানুষদের সেবা করা। এভাবেই প্রত্যন্ত অঞ্চলের মানুষদের সেবায় নিয়োজিত থাকবো আমরা।