নাইক্ষ্যংছড়িতে বাস টার্মিনাল ও ফায়ার সার্ভিস ভবন উদ্বোধন


admin প্রকাশের সময় : জুলাই ৮, ২০২৪, ৯:২০ অপরাহ্ন /
নাইক্ষ্যংছড়িতে বাস টার্মিনাল ও ফায়ার সার্ভিস ভবন উদ্বোধন

মোহাম্মদ ইউনুছ, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি: নাইক্ষ্যংছড়িতে বাস টার্মিনাল, ফায়ার সার্ভিস ভবন ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করা হয়েছে। ৮ জুলাই সোমবার পার্বত্য বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ৩০০ নং বান্দরবান আসনের এমপি, বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল প্রকল্পের শুভ উদ্বোধন করেন। পরে স্থানীয়দের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শফি উল্লাহ এবং সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরী।
এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকারিয়া, পার্বত্য উন্নয়ন বোর্ডের প্রকৌশলী মোঃ ইয়াসিন আরফাত প্রমূখ। এছাড়া নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল মন্নান, ইউপি চেয়ারম্যান, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও আওয়ামী লীগ, অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বীর বাহাদুর উশৈসিং এমপিম বলেন, ‘‘আওয়ামী লীগ মানে উন্নয়ন, আওয়ামী লীগ যতো বার ক্ষমতায় আসছে এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে। দেশের মানুষ শান্তিতে বসবাস করছে আর বিএনপি মানুষকে মিথ্যা আশ^াস দিয়ে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে। বান্দরবানের সাথে আমার সাতটি উপজেলার যোগাযোগ ব্যবস্থা উন্নত হয়েছে, এটি একমাত্র সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায়।