দীঘিনালায় বন্যার্তদের মাঝে জেলা স্বেচ্ছাসেবক দলের উপহার সামগ্রী বিতরন


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২৪, ৬:২৯ অপরাহ্ন /
দীঘিনালায় বন্যার্তদের মাঝে জেলা স্বেচ্ছাসেবক দলের উপহার সামগ্রী বিতরন

 

 

মো. সোহেল রানা : খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫’শ মানুষের মাঝে উপহার হিসেবে ত্রান সামগ্রী বিতরন করেছে খাগড়াছড়ি জেলা সেচ্চাসেবক দল।
৭ সেপ্টেম্বর শনিবার দুপুর ১ টায় জেলা সেচ্ছাসেবক দলের ব্যবস্থাপনায় ও উপজেলা বিএনপির সার্বিক সহযোগিতায় দীঘিনালা উপজেলার ছোট মেরুং উচ্চ বিদ্যালয় মাঠে মেরুং ও আশপাশের বন্যায় ক্ষতিগ্রস্ত ৫’শ মানুষের মাঝে এ উপহার সামগ্রী বিতরন করা হয়।
এতে বাংলাদেশ জাতীয়তাবাদী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে উপহার তুলে দেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।
অনুষ্ঠানে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বিএনপি আগামীতে রাজনীতি করবে তারেক রহমানের নেতৃত্বে জনগনের চাহিদা পূরনের জন্য এবং শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্বপ্ন পূরনের জন্য । বাংলাদেশের মানুষের অধিকার আদায় নিয়ে আগামীতে বিএনপি পরিচ্ছন্ন স্বচ্ছ রাজনৈতিক নেতৃত্ব নিয়ে কাজ করবে।

অনুষ্ঠানে উপজেলা বিএনপির সভাপতি মো. শফিকুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আবদুর রহিম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, যুগ্ম সম্পাদক কাজী রানা, মহিলা দলের সভানেত্রী মোরশেদা খাতুন সহ জেলা ও উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।