সাংবাদিক অন্তর মাহমুদের পিতার মৃত্যুতে মাটিরাঙ্গা প্রেস ক্লাবের  শোক


admin প্রকাশের সময় : আগস্ট ২৮, ২০২৩, ১০:৩১ পূর্বাহ্ন /
সাংবাদিক অন্তর মাহমুদের পিতার মৃত্যুতে মাটিরাঙ্গা প্রেস ক্লাবের  শোক
মো: আরিফুল ইসলাম :
মাটিরাঙ্গা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক মো. নুরনবী (অন্তর মাহমুদ) এর পিতা গাজীনগর ও বটতলী বাজারের সাবেক সেক্রেটারী নুর আহাম্মদ সওদাগর গত ২৭ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল  করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন । মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে-মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গাজীনগর ও বটতলী এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
তার মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম,সহ-সভাপতি মো. জসীম উদ্দিন জয়নাল, সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, ও যুগ্ম-সম্পাদক সাগর চক্রবর্তী কমলসহ সাংবাদিক নেতৃবৃন্দ।
শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, তার মৃত্যুতে একটি পরিবার হারালো বটবৃক্ষ আর গাজীনগর ও বটতলীবাসী হারালো তাদের দীর্ঘদিনের স্বজনকে।
মরহুম নুর আহাম্মদ সওদাগর এর নামাজের জানাযা ২৮ আগস্ট বাদ যোহর ১ টা ৪০ মিনিটে আলুটিলা গাজীনগর জামে মসজিদের মাঠে অনুষ্ঠিত হবে । মরহুমের নামাজে জানাযায় অংশ গ্রহন করে দোজাহানের অশেষ নেকী হাসিল করুন ।
পার্বত্য প্রেস ক্লাব ও দৈনিক সবুজ পাতার দেশ পত্রিকার পরিবার মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।