সার্বজনীন পেনশন স্কীম বর্তমান সরকারের যুগান্তকারী উদ্যোগ . . .জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান


admin প্রকাশের সময় : মে ৭, ২০২৪, ৪:৫৩ অপরাহ্ন /
সার্বজনীন পেনশন স্কীম বর্তমান সরকারের যুগান্তকারী উদ্যোগ . . .জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান

 

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : খাগড়াছড়ি জেলা তথ্য অফিসের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ সরকারের গৃহীত কর্মসূচি বিষয়ে প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৬মে সোমবার সকালে গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ নারী সমাবেশ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান বলেন,সার্বজনীন পেনশন স্কীম বর্তমান সরকারের যুগান্তকারী উদ্যোগ। সার্বজনীন পেনশন স্কীমের আওতায় আসার জন্য উপস্থিত সকলকে উদাত্ত আহ্বান জানান তিনি।
তিনি আরও বলেন,বর্তমান সরকার নারী উন্নয়ন বান্ধব সরকার। নারীদের উন্নয়নের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সমাজে বাঁচতে হলে আপনাকে আত্মনির্ভরশীল হতে হবে, অর্থনৈতিকভাবে এগিয়ে থাকতে হবে। আজ মেয়েরা অনেক এগিয়ে রয়েছে। নারীরা এগিয়ে গেলে দেশ ও সমাজ এগিয়ে যাবে বলে মন্তব্য করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুক্তা ধর, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম, উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসীম উদ্দিন, গোলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা প্রমূখ।