মানিকছড়িতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে উপজেলা সমন্বয় সভা অনুুষ্ঠিত


admin প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২৪, ৯:০৯ অপরাহ্ন /
মানিকছড়িতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে উপজেলা সমন্বয় সভা অনুুষ্ঠিত

মানিকছড়ি, প্রতিনিধি:-

আগামী ২৪ অক্টোবর থেকে সারাদেশে ৫-১০ বছর বয়সী কিশোরীদের জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে  শুরু হতে যাচ্ছে এইচপিভি (হিউম্যান প্যাপিলোমা ভাইরাস) টিকাদান ক্যাম্পেইন-২০২৪। এ উপলক্ষে খাগড়াছড়ির মানিকছড়িতে উপজেলা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্যানিটারি ইন্সপ্যাক্টর পুলক চক্রবর্তীর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আফরোজ ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুমেন চাকমা। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শাহীনা নাছরিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তপন চৌধুরী, একাডেমিক সুপার ভাইজার রেহেনা মোস্তফা। সভায় উপজেলার সরকারি-বেসরকারি দপ্তর প্রধান, সুশীল সমাজের প্রতিনিধি ও গনমাধ্যমকর্মীরা অংশ নেয়। সমন্বয় সভা শেষে উপজেলার বিভিন্ন এলাকার পাড়া কার্বারি, হেডম্যান, এনজিও প্রতিনিধি, সিএইচসিপি ও পাড়া কর্মীদের নিয়ে ইউনিসেফের উদ্যোগে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় আগামী ২৪ অক্টোবর থেকে চার সাপ্তাহ ব্যাপী অনুষ্ঠিত হওয়া এইচপিভি টিকাদান কর্মসূচি বাস্তবায়নে সকলের সহযোািগতা কামনা করেন উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আফরোজ ভূইয়া ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুমেন চাকমা।