বিএনপির আগামীর রাজনীতি হবে তারুণ্যের ——-আমীর খসরু


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২৪, ৭:৪৬ অপরাহ্ন /
বিএনপির আগামীর রাজনীতি হবে তারুণ্যের ——-আমীর খসরু

 

প্রতিনিধি : বিএনপির আগামীর রাজনীতি বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা, আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দেওয়া হবে। দেশের মানুষের সমস্যাকে চিহ্নিত করে বিএনপি জনগণকে সাথে নিয়ে তা সমাধানে রাজনীতি করেছে এবং আগামীতেও করবে। বিএনপির রাজনীতির শক্তি জনগণ । ৭ সেপ্টেম্বর শনিবার বিকেলে জেলা সদরের মুক্তমঞ্চে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণে এসে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী এসব কথা বলেন।
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীর সভাপতিত্বে অনুষ্ঠানে কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক এবং জেলা বিএনপির সভাপতি ও সাবেক পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা সহ সাধারন সম্পাদক এড. আ: মালেক মিন্টু সহ-দপ্তর সম্পাদক ইশতিয়াক আহম্মদ নিপুসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এদিকে সকালে দীঘিনালা উপজেলার মেরুং উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সহায়তা শেষে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।