বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জরুরী নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ 


admin প্রকাশের সময় : জুলাই ১৫, ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন /
বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জরুরী নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ 
প্রতিনিধি::জাবারাং কল্যাণ সমিতির উদ্যোগে ও কারিতাসের সহযোগিতায় খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জরুরী মানবিক সহায়তা প্রকল্পের নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
১৪জুলাই রবিবার বিকাল ৪টায় দীঘিনালার বোয়ালখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকালে বোয়ালখালী ইউনিয়নের চেয়ারম্যান চয়ন বিকাশ ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মামুনুর রশীদ।
এ উপলক্ষ্যে আলোচনা সভায় জাবারাং কল্যাণ সমিতি’র প্রোগ্রাম কো-অর্ডিনেটর বিনোদন ত্রিপুরা’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জাবারাং কল্যাণ সমিতি’র নির্বাহী পরিচালক মথুরা বিকাশ ত্রিপুরা।
আলোচনা সভার পরপরেই প্রথম ধাপে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮৫পরিবারের মাঝে নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। পরবর্তীতে আরও তিনটি ধাপে আরও ৬’শ ১৫ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করা হবে।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সাবেক সভাপতি নলেন্দ্র লাল ত্রিপুরা,জাবারাং কল্যাণ সমিতি’র চেয়ারপার্সন এস অনন্ত বিকাশ ত্রিপুরা,দীঘিনালা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান,কারিতাস চট্টগ্রামের আঞ্চলিক পরিচালক মার্সেল রতন গুদা,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী প্রমূখ।