বজ্রপাতে ক্ষতিগ্রস্থ সাদেক মিয়াকে দীঘিনালা জোনের আর্থিক সহায়তা প্রদান


admin প্রকাশের সময় : মে ৭, ২০২৪, ৪:২০ অপরাহ্ন /
বজ্রপাতে ক্ষতিগ্রস্থ সাদেক মিয়াকে দীঘিনালা জোনের আর্থিক সহায়তা প্রদান

 

মো সোহেল রানা দীঘিনালা : খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় সম্প্রতি বজ্রপাতের আগুনে ক্ষতিগ্রস্ত সাদেক মিয়াকে আর্থিক সহযোগিতা প্রদান করেছে দীঘিনালা সেনা জোন ৪ই বেঙ্গল সেনাবাহিনী।
একই সাথে উপজেলার জামতলী এলাকায় স্থাপিত পহর লাইব্রেরির জন্য চেয়ার, টেবিল ও বই রাখার জন্য আলমিরা প্রদান করা হয়। ৭ মে মঙ্গলবার সকাল ১১টায় দীঘিনালা জোন সদরে বজ্রপাতে ক্ষতিগ্রস্ত মো. ছাদেক মিয়া ও পহর লাইব্রেরি পরিচালনা কমিটির সহ-সভাপতি রেডিয়েন ত্রিপুরার হাতে এসব সহযোগিতা তুলে দেন দীঘিনালা সেনা জোনের অধিনায়ক লে. কর্নেল রুমন পারভেজ পিএসসি ও লে. কর্নেল মো. ওমর ফারুক পিএসসি। এসময় উপস্থিত ছিলেন দীঘিনালা জোনের কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ মেহেদি হাসান পিএসসি।
সহায়তা পেয়ে মো. ছাদেক মিয়া বলেন, বজ্রপাতের আগুনে আমার স্ত্রী ও এক সন্তান সহ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। দীঘিনালা জোনের সেনাবাহিনী আমার পাশে দাঁড়িয়েছেন এবং আমাকে আর্থিক সহায়তা করেছে।
রেডিয়েন ত্রিপুরা বলেন, আমরা যুব সমাজ সম্মিলিতভাবে জাতমলী এলাকায় ২০১৭ সালে একটি লাইব্রেরি স্থাপন করি। লাইব্রেরিতে আসবাপত্র ছিলোনা। দীঘিনালা সেনা জোনে দরখাস্ত করার পর আমরা চেয়ার, টেবিল ও বই রাখার আলমারি পেয়েছি।