উপজেলা পরিষদ বাতিল হওয়ায় নাইক্ষ্যংছড়িতে বিএনপির আনন্দ মিছিল


admin প্রকাশের সময় : আগস্ট ২০, ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন /
উপজেলা পরিষদ বাতিল হওয়ায় নাইক্ষ্যংছড়িতে বিএনপির আনন্দ মিছিল

মোহাম্মদ ইউনুছ নাইক্ষ্যংছড়ি : সারাদেশে মেয়র, পৌরসভা ও উপজেলা পরিষদের চেয়ারম্যানদের অপসারণ করায় নাইক্ষ্যংছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও অঙ্গসংগঠনের উদ্যোগে আনন্দ মিছিল উত্তর সমাবেশ ও মিষ্টি বিতরণ করা হয়েছে।
১৯ আগস্ট সোমবার দুপুরে দলের কার্যালয় হতে এক বিশাল আনন্দ মিছিল বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের গেইটে এসে শেষ হয়। এসময় বিএনপির সভাপতি আরিফুল উল্লাহ ছুট্টোর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল আলীম বাহাদুর, যুগ্ম সম্পাদক নুরুল আবছার সোহেল, সাংগঠনিক সম্পাদক মাওলানা সোলতান আহাম্মদ, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জহির আহমদ, উপজেলা যুবদলের সদস্য সচিব আবু কায়ছার, ছাত্রদলের আহ্বায়ক জিয়াবুল হক, যুগ্ম আহ্বায়ক আনুয়ারুল ইসলাম রাসেল, বাইশারী বিএনপির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) আব্দুল করিম (বান্ডু) সদস্য সচিব আবুল কালাম, দোছড়ি বিএনপির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) মোঃ আয়াজসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, উপজেলার বিভিন্ন দফতরে দূর্নীতিবাজ কর্তাদের অপসারণ, সাধারণ মানুষের হয়রানি,মডেল মসজিদের ইমাম নিয়োগ বাতিল, পুকুর পাড়ে দোকান থেকে নেওয়া টাকা ফেরত, প্রকৃত বাংলাদেশীদের ভোটার থেকে বঞ্চিত না করতে ইউএনওর প্রতি আহ্বান জানান।