স্বপের ঠিকানায় পানছড়ির ২০ পরিবার


admin প্রকাশের সময় : নভেম্বর ১৪, ২০২৩, ৮:৫৫ অপরাহ্ন /
স্বপের ঠিকানায় পানছড়ির ২০ পরিবার

 

পানছড়ি প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা, কেউ আর থাকবে না গৃহহীন ও ভুমিহীন। এরই ধারবাহিকতায় খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার আরো নতুন করে ২০টি পরিবার ঠাঁই নিয়েছে স্বপ্নের নতুন ঠিকানায়। এ নিয়ে উপজেলায় মোট ৭৪৩টি পরিবার মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ন প্রকল্পের ঘর পেয়েছে।
এ উপলক্ষে ১৪ নভেম্বর মঙ্গলবার সকাল ৯’টায় সুবিধাভোগীরা ছুটে আসে উপজেলা পরিষদ মিলনায়তনে। হাসি-খুশী মুখে প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও আর্শিবাদ চাইলেন সুবিধভোগী আনোয়ারা খাতুন, অলেন্দ্র ত্রিপুরা, অংগ্য মারমা ও হেম মুখী চাকমা। সকাল ১০’টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সুবিধভোগীদের মাঝে ৫ম পর্যায়ের (১ম ধাপের) ঘর হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন।
উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আহমেদ হাছান উপস্থিত থেকে সুবিধারেভাগীদের হাতে ঘরের কাগজ তুলে দেন। যেসব এলাকায় বিদ্যুৎ রয়েছে সেসব এলাকায় বিদ্যুতায়ন ও সুপেয় পানির ব্যবস্থা করা হবে বলেও জানানো হয়। উপজেলা প্রশাসনের দৃষ্টিনন্দন এই আয়োজনে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব, বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ, বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধনাগণ।