স্থানীয় জনসাধারণের মাঝে মাটিরাঙ্গা জোনের বিশেষ মানবিক সহায়তা প্রদান


admin প্রকাশের সময় : জুলাই ১৬, ২০২৩, ৫:০০ অপরাহ্ন /
স্থানীয় জনসাধারণের মাঝে মাটিরাঙ্গা জোনের বিশেষ মানবিক সহায়তা প্রদান
মোঃ আরিফুল ইসলাম : খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনীর ১৫ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোনের উদ্যােগে এবং গুইমারা রিজিয়নের সার্বিক সহায়তায় স্থানীয় জনসাধারণের মাঝে বিশেষ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।  ১৬ জুলাই রবিবার  সকালে মাটিরাঙ্গা জোন সদরে দুস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে বিশেষ মানবিক সহায়তা হিসেবে মাটিরাঙ্গা জোনের আওতাধীন পলাশপুর মিফতাউল জান্নাহ মহিলা মাদ্রাসার হেফজখানা ও এতিমখানার দরিদ্র শিক্ষার্থীদের গৃহ নির্মানের জন্য ১০ বাণ ঢেউটিন, অসহায় দরিদ্র আব্দুল মান্নানের গৃহ নির্মাণের জন্য ৫  বাণ ঢেউটিন, অসহায় আয়েশা আক্তারকে ১ সেট সোলার, অসহায় প্রতিবন্ধি মোঃ রফিক মিয়াকে ১টি হুইল চেয়ার, মুসলিম পাড়া যুব সংঘকে ক্রিকেট সামগ্রী প্রদান করা হয় যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৩০ হাজার  টাকা এবং উন্নত চিকিৎসা প্রদানের জন্য মোছাঃ কোহিনূর বেগম, বাচ্চু মিয়া, মোঃ শহীদ এবং মোছাঃ আনোয়ারা বেগমকে সর্বমোট ৮০ হাজার  টাকা প্রদান করেন, মাটিরাঙ্গা জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ কামরুল হাসান, পিএসসি।
এসময় মাটিরাঙ্গা জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ কামরুল হাসান, পিএসসি, বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মানোন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকে বিভিন্ন মানবেতর চাহিদা পরিপূরণের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও এ ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা সচেষ্ট থাকবে।
এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক বিএ-৭৬২২ মেজর মোঃ মুরাদ হোসাইন, পিএসসি সহ সেনাবাহিনীর বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।