সোনালী ব্যাংকের স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন অনুষ্ঠিত


admin প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২৩, ১:৪০ অপরাহ্ন /
সোনালী ব্যাংকের স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

 

সবুজ পাতার ডেস্ক : খাগড়াছড়িতে”সোনালী ব্যাংকের স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।”সোনালী ব্যাংক পিএলসি, রাঙ্গামাটি অঞ্চলের সুযোগ্য কর্ণধার মোহাম্মদ সাইফুর রহমানের নির্দেশনায় আর্থিক অন্তর্ভুক্তি ও স্কুল ব্যাংকিং ত্বরান্বিত করার নিমিত্ত গত ২৩ নভেম্বর খাগড়াছড়ি বিয়াম ল্যাবরেটরি স্কুলে ব্যাংকিং ক্যাম্পেইন ২০২৩ অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন স্কুলের প্রিন্সিপাল রিন্টু বিকাশ চাকমা। উক্ত অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা শাখার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সমর কান্তি ত্রিপুরা প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ন বক্তব্য দেন। প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বিয়াম ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থীদের প্রত্যেককে একটি করে স্কুল ব্যাংকিং হিসাব খোলার পরামর্শ দেন। সোনালী ব্যাংকের ই-ওয়ালেট, কিউআর কোড পেমেন্ট, কার্ড সেবাসহ অন্যান্য ডিজিটাল সেবা সম্পর্কে শিক্ষার্থী ও উপস্থিত অভিভাবকদের অবহিত করেন প্রধান অতিথি।
এছাড়াও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা উপকরন ও উপহার সামগ্রী বিতরন করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রিন্সিপাল রিন্টু বিকাশ চাকমা এবং তৃণমূল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ও বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি রিপন চাকমা সোনালী ব্যাংকের এ ধরনের উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। উক্ত প্রোগ্রামের শুরুতে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন খাগড়াছড়ি শাখার প্রিন্সিপাল অফিসার মো জসীম উদ্দীন। প্রিন্সিপাল অফিসার রুপায়ন চাকমা শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং স্কুল ব্যাংকিং হিসাবের উপযোগিতা তুলে ধরেন।। স্কুল ব্যাংকিং ক্যাম্পেইনে তাৎক্ষনিকভাবে সাতটি একাউন্ট ওপেন করা হয়।