সাজেক ৫৪ বিজিবির বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০২২, ৮:১৮ অপরাহ্ন /
সাজেক ৫৪ বিজিবির বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

 

মো সোহেল রানা : বাঘাইছড়ি সাজেক এলাকায় ৫৪ বিজিবির পক্ষ থেকে গরীব, দুঃস্থ, অসহায় জনগোষ্ঠীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (০৩ সেপ্টেম্বর) সকাল সারে ৯ টায় বাঘাইহাট ৫৪ বিজিবি ও মারিশ্যা ২৭ বিজিবি ব্যাটালিয়নের যৌথ আয়োজনে সাজেক পর্যটন এলাকায় বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইহাট ৫৪ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান, পিএসসি ও মারিশ্যা ২৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ শরীফ উল্লাহ আবেদ, এসজিপি।

এছাড়াও বাঘাইহাট ৫৪ বিজিবি ও মারিশ্যা ২৭ বিজিবি ব্যাটালিয়নের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোঃ আশরাফুল আলম ও ক্যাপ্টেন মোঃ মনোয়ার হোসেন, এএমসি এর নেতৃত্বে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প পরিচালনা করেন।

এসময় সাজেক ইউনিয়নের কংলাক পাড়া, রুইলুইপাড়া, বনপাড়া, দাড়িয়াপাড়া, হামারিপাড়া, উত্তর পরিপাড়া, ফাইলিংপাড়া সহ দূর্ঘম পাহাড়ি এলাকার ১১৬ জন গরীব, দুঃস্থ, অসহায় জনগোষ্ঠীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে সাজেক এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।