সাজেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরুস্কার  বিতরনে বাঘাইহাট জোন


admin প্রকাশের সময় : মে ২০, ২০২৪, ৬:৫৩ অপরাহ্ন /
সাজেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরুস্কার  বিতরনে বাঘাইহাট জোন

মো সোহেল রানা

বাঘাইছড়ি  উপজেলার ৩৬নং সাজেক ইউনিয়নের সাজেক অদ্বীতি পাবলিক স্কুলে শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুস্কার বিতরন করা হয়েছে।

সোমবার (২০ মে )সকাল ১০টায়  সাজেক অদ্বিতী পাবলিক স্কুলে অনুষ্ঠিত হয়ে যাওয়া বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে সাজেক অদ্বিতী পাবলিক স্কুলের সভাপতি বাঘাইহাট জোনের ৬ইষ্ট বেংগল এর ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক
ক্যাপ্টেন তানভীর আহমেদ খাঁন, এর সভাপতিত্বে, বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণকারি বিজয়ী  শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার তুলে দেন প্রধান অতিথি বাঘাইহাট জোন ৬ইষ্ট বেংগল এর জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ খায়রুল আমিন, পিএসসি। এছাড়াও পুরুস্কার বিতরণীয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাজেক অদ্বিতী পাবলিক স্কুল প্রধান শিক্ষক মোঃ শাহাদাৎ হোসেন, ৩৬নং সাজেক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব নেলসন চাকমা (নয়ন)। স্কুল পরিচালনা কমিটির সদস্য ও ৪নং ওয়ার্ড মেম্বার জনাব দয়াধন চাকমা (কালা কচু)। ৪,৫,ও ৬নং সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার সুমিতা রানী চাকমা, স্কুল পরিচালনা কমিটির সদস্য ও বাঘাইহাট বাজার সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী ও আওয়ামী লীগ সদস্য ও কাঠ ব্যবসায়ী সমিতি সভাপতি আনোয়ার হোসেন পিসিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ  স্কুলের শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকগন এবং ছাত্রছাত্রীবৃন্দ। পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি লেঃ কর্ণেল মোঃ খায়রুল আমিন, পিএসসি বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক পরিবর্তন ঘটায় ভ্রর্তৃত্ব বন্ধন তৈরি করে। শিক্ষার পাশাপাশি শরীরের জন্য খেলাধুলা অপরিহার্য। ভবিষ্যতে শিক্ষার পাশাপাশি ক্রীড়া প্রতিযোগীতা সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পূর্ণ করার লক্ষ্যে জোনের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে।