সমৃদ্ধ দীঘিনালা ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন


admin প্রকাশের সময় : মার্চ ১২, ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন /
সমৃদ্ধ দীঘিনালা ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন


মো: সোহেল রানা : খাগড়াছড়ির দীঘিনালা থানা পুলিশ পরিবারের আয়োজনে এবং কাশেম এন্ড ব্রাদার্সের সার্বিক সহযোগিতায় সমৃদ্ধ দীঘিনালা ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে।
গত রবিবার রাত ১০টায় দীঘিনালা থানার ব্যাডমিন্টন মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করে মেরুং বনাম দীঘিনালা লারমা স্কয়ার। ২-১ ব্যবধানে বিজয়ী হয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মেরুং এবং রানার্স আপ হয় দীঘিনালা লারমা স্কয়ার।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর। বিশেষ অতিথি হিসেবে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো. কাশেম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুনুর রশীদ, থানা অফিসার ইনচার্জ মো: নুরুল হক প্রমূখ।
এ সময় সমৃদ্ধি ও সম্প্রীতিকে ধারণ করে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে এ টুর্নামেন্ট আয়োজন করার জন্য আমন্ত্রিত অতিথিগণ দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মো. নুরুল হকসহ থানা পুলিশ পরিবারকে ধন্যবাদ জানান এবং এ অঞ্চলের শান্তি, সম্প্রীতি বজায় রাখতে ভবিষ্যতেও এমন টুর্নামেন্টের আয়োজন করা হবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।