সমাপ্ত হলো সপ্তাহব্যাপী বৃক্ষমেলা


admin প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২৩, ৭:৫৫ অপরাহ্ন /
সমাপ্ত হলো সপ্তাহব্যাপী বৃক্ষমেলা
 প্রতিনিধি : খাগড়াছড়ি বন বিভাগের উদ্যোগে ও জেলা প্রশাসনের সহযোগিতায় সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রতিপাদ্যের বিষয় ছিল “গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি”। ২৬জুলাই বুধবার বিকালে  টাউন হল প্রাঙ্গণে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার পরপরেই ৭দিনব্যাপী স্টল প্রদর্শীতে   প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী ৩টি নার্সারী’র প্রতিনিধিদের সম্মাননা স্বারক ও সনদপত্র বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে খাগড়াছড়ির বিভাগীয় বন কর্মকর্তা হুমায়ুন কবীর’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: সহিদুজ্জামান।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা টিটন খীসা,খাগড়াছড়ি  অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: তৌফিকুল আলম,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শানে আলম প্রমূখ।
এছাড়া জেলা সমাজসেবা অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক মো: জসিম উদ্দিন,জেলা তথ্য অফিসার বাপ্পি চক্রবর্ত্তী,জেলা পাসপোর্ট অফিসের কর্মকর্তা মো: মোত্তালেব সরকার,জেলা সহকারী বন সংরক্ষক শহীদুল ইসলাম তালুকদার,সদর উপজেলা রেঞ্জ কর্মকর্তা বাবুরাম চাকমাসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি,প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার কর্মীরাও উপস্থিত ছিলেন।