সন্ত্রাসী ইসরাইলী হত্যাযজ্ঞ ও হামলার প্রতিবাদে শান্তিপুরে বিক্ষোভ সমাবেশ


admin প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২৩, ৯:১২ অপরাহ্ন /
সন্ত্রাসী ইসরাইলী হত্যাযজ্ঞ ও হামলার প্রতিবাদে শান্তিপুরে বিক্ষোভ সমাবেশ
মাটিরাঙ্গা প্রতিনিধি: স্বাধীনতাকামী মুসলিম রাষ্ট্র ফিলিস্তিনির উপর সন্ত্রাসী  ইসরাইলী বাহিনীর অব্যাহত হত্যাযজ্ঞ ইসরায়েলের বর্বর ও নৃশংস হামলার প্রতিবাদে মাটিরাঙ্গার শান্তিপুরে নূরের বাতি কাফেলা শান্তিপুর যুব সমাজের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২০ অক্টোবর  শুক্রবার  দুপুরে উপজেলার শান্তিপুর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদ থেকে জুমার নামাজ শেষে বিক্ষোভ মিছিল বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শান্তিপুর বাজারে সমাবেশে মিলিত হয়।
আবুল কাশেম এর সঞ্চালনায় ও শান্তিপুর ২নং ওয়ার্ড মেম্বার মো: ওসমান গনির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, দক্ষিন শান্তিপুর জামে মসজিদের ইমাম মাওলানা মো: আবু হানিফ, উত্তর শান্তিপুর মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবু সালেহ প্রমুখ।
এসময় শান্তিপুর বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি মো: মোরশেদ আলম, গোমতী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: তাজুল ইসলাম সহ বিভিন্ন এলাকা থেকে আগত শত শত মুসলিমপ্রিয় জনতা উপস্থিত ছিলেন।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ফিলিস্তিনীদের উপর যে হারে অবৈধ রাষ্ট্র ইসরায়েলি বাহিনী হামলা চালাচ্ছে, এভাবে চলতে থাকলে আমরাও বাংলাদেশ থেকে ফিলিস্তিনিদের সহযোগিতা করে ইসরায়েলকে পরাজিত করবো। নিরীহ মুসলিমদের পক্ষে আমাদের আন্দোলন আগামীতে আরো বেগবান করা হবে। এসময় বিভিন্ন ইসলামিক স্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশস্থল। ইসরাইলের এ হীন কর্মকাণ্ড অবিলম্বে বন্ধ করার আহবান জানান বক্তারা।
সভাপতির বক্তব্যে মো: ওসমান গনি মেম্বার বলেন, ” ফিলিস্তিনিদের স্বাধীনতা সংগ্রাম আমাদের মহান ৭১ এর কথা স্বরণ করিয়ে দেয়। তাই আমরা তাদের পক্ষে অবস্থান করেছি । সমাবেশের একপর্যায়ে তারা বিভিন্ন প্লেকার্ড হাতে অবস্থান নেন এবং “Free Free Palastine ” স্লোগানে পুরো এলাকা মূখরিত করেন ৷
সমাবেশ শেষে ফিলিস্তিনিদের স্বাধীনতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন, শান্তিপুর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদের ইমাম বায়েজিদ হোসাইন ফিরোজপুরী।