রামগড়ে হতদরিদ্র ৮১টি পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর 


admin প্রকাশের সময় : জুন ১১, ২০২৪, ৬:৩২ অপরাহ্ন /
রামগড়ে হতদরিদ্র ৮১টি পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর 

রামগড় অফিস:

প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৫ম পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।

মঙ্গলবার সকাল ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২৬টি জেলায় এবং ৭০টি উপজেলায় একযোগে ১৮ হাজার ৫৬৬টি হতদরিদ্র পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে জমি সহ ঘর হস্তান্তরের শুভ উদ্বোধন ঘোষণা করেন। তারই ধারাবাহিকতায় খাগড়াছড়ি জেলার রামগড়ে ৮১টি পরিবারের মাঝে হস্তান্তর করা হয় দুই শতক জমির দলিল সহ দুই রুম বিশিষ্ট একটি পাকা ঘর।

রামগড় অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতা আফরিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঘরের দলিল হস্তান্তর করেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী।

অনুষ্ঠানে ভূমিসহ ঘর পেয়ে হতদরিদ্র পরিবারের সদস্যরা অত্যন্ত আনন্দিত ও আবেগে আপ্লূত। তাঁরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদ্রেহী আত্মার মাগফেরাত ও তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসমত জাহান তুহিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা আইসিটি কর্মকর্তা রেহান উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাচন কর্মকর্তা জমির উদ্দিন সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি এবং উপকার ভোগী সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।