রামগড়ে শিক্ষিকার বাসায় দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণ লুট


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ১০, ২০২৩, ১:১৪ পূর্বাহ্ন /
রামগড়ে শিক্ষিকার বাসায় দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণ লুট

রামগড়ে শিক্ষিকার বাসায় দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণ লুট

রামগড় অফিস:
খাগড়াছড়ির রামগড়ে শিক্ষিকার বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে রামগড় আবাসিক এলাকায় রামগড় থানার নিকটবর্তী প্রাইমারি স্কুল শিক্ষিকা শিলু বড়ুয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ধারালো অস্ত্রধারি ডাকাতরা শিলু বড়ুয়া ও তার স্বামী উপজেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য সহকারী রুবেল কান্তি বড়ুয়াকে অস্ত্রেরমুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার সহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

রুবেল বড়ুয়া জানান, শুক্রবার রাত আনুমানিক ৩টার দিকে ডাকাতরা তার বাড়ীর পিছনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঘরের বৈদ্যুতিক বাল্ব জ্বালালে স্ত্রী শিলু বড়ুয়ার ঘুম ভেঙ্গে যায়। হঠাৎ জেগে ডাকাতদের দেখামাত্রই তিনি চিৎকার করেন। এসময় ডাকাতরা ধারালো ছুরি গলায় ধরে স্ত্রী ও সন্তানকে জিম্মি করে ঐ রুমের আলমিরা, ওয়ারড্রব খুলে স্বর্ণালংকার, টাকা পয়সা খুজে না পেয়ে আমার বেডরুমে আমার পরিবারের সবাইকে মেরে ফেলার হুমকি দিয়ে আমাকে ভয় দেখিয়ে আমার আলমিরা খুলে স্বর্ণালংকার, নগদ টাকাসহ কিছু মালামাল নিয়ে যায়।

তিনি আরো বলেন, ৩/৫ জনের ডাকাতরা সবাই মুখোশপড়া অবস্থায় ছিল। তারা ভোর সাড়ে ৪টা পর্যন্ত প্রায় দেড় ঘন্টা যাবৎ ঘরে অবস্থান করেন। ডাকাতরদর কাছে তার মৃত মায়ের স্মৃতি চিহ্ন সোনার কানের পাশা ফেরৎ দেয়ার আকুতি-মিনতি জানালে ডাকাতদলের সর্দার দুই টাকার একটি কাগজের নোট তার মুখে ছুঁড়ে মারে। তিনি আরও বলেন, ডাকাতরা তাদের সবাইকে একটি রুমে আটকিয়ে রেখে পিছনের দরজা দিয়েই চলে যায়। চলে যাওয়ার আগে ডাকাতির কথা পুলিশ বা অন্য কাউকে জানালে দিনে-দুপুরে এসে সবাইকে জবাই করে হত্যার হুমকী দিয়ে যায়।

রামগড় থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো সহ নিজেই সরেজমিনে পরির্দশনে যান। তিনি বলেন, বাড়ির মালিক এখনও থানায় লিখিত অভিযোগ বা মামলা করেননি। এরপরও পুলিশ দুর্বৃত্তদের ধরতে তৎপরতা শুরু করেছেন।