রামগড়ে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


admin প্রকাশের সময় : নভেম্বর ১১, ২০২৩, ৮:৩৬ অপরাহ্ন /
রামগড়ে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রামগড়ে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রামগড় অফিস:
বাংলাদেশ আওয়ামীলীগ এর সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা কর্মসূচির মাধ্যমে জাঁকজমকপূর্ণ ভাবে উদযাপন করা হয়েছে।
শনিবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে কর্মসূচি শুরু করেন যুবলীগ। সকাল ১১ টায় বর্ণাঢ্য র‍্যালি র‍্যালি শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পামাল্য অর্পণ ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির প্রতি শ্রদ্ধা সহ ৭৫ এর ১৫ আগস্ট নিহত সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ এবং মোনাজাত অনুষ্ঠিত হয়।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুপুর ১২ টায় রামগড় লেকপাড়ে রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিশ্ব প্রদীপ কারবারি এর সভাপতিত্ব এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেন উপজেলা, সাধারণ সম্পাদক ও ২ নং পাতাছড়া ইউপির চেয়ারম্যান কাজী নুরুল আলম (আলমগীর), উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, রামগড় ১নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম মজুমদার, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদের প্রমুখ।
আলোচনা সভায় রামগড় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেত্ববৃন্দ উপস্থিত ছিলেন।