ম্যালেরিয়া নির্মূলে ব্র্যাকের এডভোকেসী সভা অনুষ্ঠিত


admin প্রকাশের সময় : আগস্ট ২৯, ২০২৩, ১০:৩৫ পূর্বাহ্ন /
ম্যালেরিয়া নির্মূলে ব্র্যাকের এডভোকেসী সভা অনুষ্ঠিত

 

পলাশ : খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় ম্যালেরিয়া নির্মূল কর্মসূচি ও ব্র্যাক কমিউনিকেবল ডিজিজেস প্রোগ্রাম, খাগড়াছড়ি এর আয়োজনে গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে “এডভোকেসী সভা” অনুষ্ঠিত হয়। ২৩ আগস্ট বুধবার অনুষ্ঠিত সভায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন-  জনাব আলহাজ্ব মো: শানে আলম- চেয়ারম্যান , উপজেলা পরিষদ-সদর, খাগড়াছড়ি পার্র্ত্য জেলা। জনাব মো. শাহ আলম, প্যানেল মেয়র-১, খাগড়াছড়ি পৌরসভা, জনাব ডাঃ সনজীব ত্রিপুরা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা । আরো উপস্থিত ছিলেন – ইউপি চেয়ারম্যানগণের প্রতিনিধিসহ অফিস প্রধানগণ।

ম্যালেরিয়ার পরিস্থিতি নিয়ে প্রেজেন্টেশন  করেন- জনাব  ডাঃ বিশ্বজ্যোতি চাকমা, ব্যবস্থাপক, কমিউনিকেবল ডিজিজেস কর্মসূচি, খাগড়াছড়ি সদর । অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন- জনাব নাঈমা ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার, খাগড়াছড়ি সদর উপজেলা ।

বক্তাগণ ম্যালেরিয়া নির্মূলে সকলকে সচেতন হওয়ার জন্য পরামশ প্রদান করেন এবং মশারী ব্যবহার করার তাগিদ দেন। এছাড়াও সকলে নিজ নিজ অবস্থান থেকে মানুষকে সচেতন করার জন্য প্রতিজ্ঞা করেন । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্র্যাক জেলা সমন্বয়কারী মো: গোলাম মোস্তফা,।