ম্যাজিস্ট্রেট নিয়োগসহ সুষ্ঠ ভোটের দাবী কাঠ ব্যবসায়ী সমিতির


admin প্রকাশের সময় : নভেম্বর ১৩, ২০২৩, ৮:৫৯ অপরাহ্ন /
ম্যাজিস্ট্রেট নিয়োগসহ সুষ্ঠ ভোটের দাবী কাঠ ব্যবসায়ী সমিতির

প্রতিনিধি:: সুষ্ঠ নির্বাচনের আশঙ্কা নিয়ে ৭ দফা দাবীসহ নির্বাচনী বিষয়ে প্রার্থীদের নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির ১১ প্রার্থী ম্যাজিস্ট্রেট নিয়োগসহ প্রার্থীদের দাবীর কথা তুলে ধরেন বৈঠকে।

১৩ নভেম্বর সোমবার সমিতির কার্যালয়ে সকাল সাড়ে ১১টা থেকে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও খাগড়াছড়ি সদর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ জহির উদ্দিন,কমিটির সদস্য হিল্টন ত্রিপুরা ও থৈইউপ্রু মগছাড়াও নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা এতে অংশ নিয়ে তাদের পরামর্শ দেন।

বৈঠকে উপস্থিত নেতৃবৃন্দ সম্প্রতি নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও সদর উপজেলা সমবায় অফিসারের নিকট দেওয়া দাবীর বিষয়ে আলোচনায় বলেন, সকলের দাবী সুষ্ঠ-অবাধ নিরপেক্ষ নির্বাচন। তাই সকলের মতামতের ভিত্তিতে দায়িত্বরত বিদায়ী কমিটির সভাপতি-সম্পাদক, ১১ প্রার্থীর দাবী বাস্তবায়নে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও খাগড়াছড়ি সদর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ জহির উদ্দিনসহ সকলের সাথে একমত পোষন করে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেন। এতে,প্রভাবহীন সুষ্ঠ নির্বাচন,ম্যাজিস্ট্রেট নিয়োগের বিষয়ে আলোচনা করা হয়।
নির্বাচনে সভাপতি পদে (চেয়ার) প্রতীকে হাজ্বী মো: কাশেম,(ছাতা) নিয়ে কামাল হোসেন ও (আনারস) প্রতিকে কাজী মিজানুর রহমান। সহ-সভাপতি পদে- (বটগাছ) প্রতিকে দীন মোহাম্মদ, (হরিণ) প্রতীকে মিলন ফরাজী। সাধারন সম্পাদক পদে (গোলাপ ফুল) প্রতিকে মনির হোসেন, (উড়ো জাহাজ) প্রতিকে মজিবুর রহমান ও (দোয়াত কলম) প্রতিকে জাহাঙ্গীর আলম।

সহ-সাধারন সম্পাদক পদে- (নলকুপ) প্রতিকে জসিম উদ্দিন ও (চশমা) প্রতিকে বখতিয়ার উদ্দিন চৌধুরী। দপ্তর সম্পাদক পদে-(বই) প্রতিকে নজরুল ইসলাম ও (মাছ) প্রতিকে নূর নবী। কোষাধ্যক্ষ পদে- (দেওয়াল ঘড়ি) প্রতিকে আবুল কালাম ভূইয়া, (ফুটবল) প্রতিকে মো: মোস্তফা। কার্য নির্বাহী সদস্য পদে- (টেবিল ফ্যান) প্রতিকে আবদুর রহমান, (টেলিভিশন) প্রতিকে আবদুল জব্বার, (দোয়েল পাখি) প্রতিকে উত্তম দে রনি, (মোবাইল ফোন) প্রতিকে হাজী খোরশেদ আলম, (হাতপাখা) প্রতিকে জামাল উদ্দিন,(বাঘ) প্রতিকে পংকজ বড়ুয়া এবং (কলসি) প্রতিকে রফিক উদ্দিন সিদ্দিকী অংশ নেন।