মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন


admin প্রকাশের সময় : মে ১৪, ২০২৪, ৭:৫৩ অপরাহ্ন /
মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন

 

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদেরের মিথ্যা,বারোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত সাংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছে রামগড় উপজেলার দ্বিতীয়বারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্ব প্রদীপ কুমার কারবারী। ১৪মে মঙ্গলবার সকালে ১০টায় খাগড়াছড়ি প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী বলেন,গত ৮মে ২০২৪ খ্রি: তারিখে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং উৎসবমূখর পরিবেশে রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে ২য় বারের মতো আমি রামগড় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হই। এ নির্বাচনে চেয়ারম্যান পদে আমিসহ মোট ৩জন ও ভাইস চেয়ারম্যান পদে মোট ৭জন প্রার্থী
প্রতিদ্বন্ধিতা করি। নির্বাচন চলাকালীন সময়ে রাষ্ট্রের বিভিন্ন গোয়েন্দা সংস্থা, পর্যবেক্ষক টীম, জেলা ও উপজেলার জাতীয় বিভিন্ন গণমাধ্যমের প্রিন্ট-ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ সার্বক্ষণিক পর্যবেক্ষন করে কোনো প্রতিক্রিয়া বা সংবাদ পরিবেশনে নির্বাচনে কারচুপির কোনো অভিযোগ না আনলেও নির্বাচনের ৪দিন পর অর্থ্যাৎ গত ১২মে রোজ-রোববার সকালে ঢাকাস্থ বাংলাদেশ ক্রাইম রিপোর্টাস এসোসিয়েশন মিলনায়তনে পরাজিত প্রার্থী আব্দুল কাদের সংবাদ সম্মেঃলনের মাধ্যমে নির্বাচনে প্রভাব বিস্তারের যে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেছেন আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
তিনি আরও বলেন,রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে নিয়ে পরাজিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদেরের মিথ্যা,বারোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত সাংবাদিক সম্মেলন করে আওয়ামী লীগের মান ক্ষুণ্ন করা হয়েছে। এই বিষয়ে এ চক্রের সকল ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি জোর দাবি জানান

এসময় রামগড় উপজেলার মেয়র মো. রফিকুল আলম কামাল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আবু দাউদ, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, সাংবাদিক জিতেন বড়ুয়া, আবু তাহের মুহাম্মদ,রামগড় উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি মো. করিমূল হক,পাতাছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরাসহ অন্যান্য প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।