বিনোদন ডেস্ক

মারা গেছেন বন জভির প্রতিষ্ঠাতা বেইজিস্ট অ্যালেক জন সাচ

বিখ্যাত আমেরিকান রক ব্যান্ড বন জভির সাবেক বেইজিস্ট অ্যালেক জন মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। ব্যান্ডটির প্রতিষ্ঠাকালীন বেজিস্ট ছিলেন অ্যালেক জন। এক টুইটার বার্তায়  অ্যালেকের মৃত্যুর খবর জানিয়েছে ব্যান্ডটি।

১৯৮৩ সাল থেকে ১৯৯৪ সাল পর্যন্ত ব্যান্ডটিতে ছিলেন অ্যালেক। তিনি কীভাবে বা কোথায় মারা গেছেন এখনো সে ব্যাপারে বিস্তারিত জানা যায়নি।

 

এই ব্যান্ডের প্রতিষ্ঠাতা কণ্ঠশিল্পী জন বন জভি অ্যালেকের স্মৃতিচারণ করে টুইটারে লিখেছেন, ‘সত্যি বলতে, আমরা ওর মাধ্যমেই নিজেদের খুঁজে পেয়েছিলাম। ফাউন্ডার মেম্বার হিসেবে অ্যালেক ছিলেন একজন বন জভির একজন অবিচ্ছেদ্য বংশ। ‘

বন জভি একটি আমেরিকান রক ব্যান্ড। এটি ১৯৮৩ সালে নিউ জার্সির স্যারিভিলে প্রতিষ্ঠিত হয়। এই দলটিতে রয়েছেন কন্ঠশিল্পী জন বন জভি (জন ফ্রান্সিস বনজিওভি, জুনিয়র), কীবোর্ডিস্ট ডেভিড ব্রায়ান, ড্রামার টিকো টরেস, গিটারিস্ট ফিল এক্স, এবং বেইজিস্ট হিউ ম্যাকডোনাল্ড।

পূর্ববর্তী বেইজিস্ট অ্যালেক জন ১৯৯৪ সালে বরখাস্ত হন, এবং দীর্ঘকালীন গিটারিস্ট এবং সহগীতিকার রিচি সামবোরা ২০১৩ সালে দলটি ত্যাগ করেন। ২০১৮ সালে ব্যান্ডের সকলেই হল অফ ফেমে এক পূনর্মিলনীতে সম্মিলিতভাবে একত্রিত হয়েছিলেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button