মানিকছড়িতে সেনাবাহিনী কর্তৃক জনকল্যাণে সহায়তা প্রদান


admin প্রকাশের সময় : মে ২১, ২০২৪, ৪:১৯ অপরাহ্ন /
মানিকছড়িতে সেনাবাহিনী কর্তৃক জনকল্যাণে সহায়তা প্রদান

মানিকছড়ি সংবাদদাতা:- খাগড়াছড়ির মানিকছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে মানবতা ও সমাজ কল্যাণে বিশেষ সহায়তা প্রদান করা হয়েছে। ২০ মে সোমবার সকালে রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন এ কার্যক্রমের আয়োজন করে। সহয়তার অংশ হিসেবে সিন্দুকছড়ি জোনের আওতাধীন বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিদের মাঝে আর্থিক অনুদান, স্কুল ব্যাগ, চারা গাছ, কৃষি সহায়তা, ঢেউটিন, শাড়ি, ফ্যান, সেলাই মেশিন, সোলার প্যানেল ও বিভিন্ন সামাজিক সংগঠন ও ক্রীড়া সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। সেই সাথে সহশ্রাধিক অসহায় ও হতদরিদ্র জনগোষ্ঠির মাঝে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম, এসপি,এনডিসি। এসময় নবনির্বাচিত মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, ওসি মোহাম্মদ ইকবাল উদ্দিন, সিন্দুকছড়ি জোন কমান্ডার সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি.জি, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুকসহ বিভিন্ন পর্যায়ের সাময়িক পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম বলেন, পার্বত্যাঞ্চলে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। সেই সাথে এ অঞ্চলের মানুষের আর্থসামাজিক উন্নয়নের লক্ষেও বিভিন্ন জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই অংশ হিসেবে আজকের এই মানবতা ও সমাজ কল্যাণে বিশেষ সহায়তা প্রদান করা হয়েছে। অতীতের ন্যায় আগামীতেও এমন কার্যক্রম গ্রহণে ও পার্বত্যাঞ্চলের মানুষের শান্তি-সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সেনাবাহিনীকে সহযোগিতা করার আহবান জানাই।