মানিকছড়ি থেকে ছিনতাই হওয়া তেলবাহী ট্যাংক করেরহাট থেকে উদ্ধার


admin প্রকাশের সময় : জুলাই ১০, ২০২৩, ৭:১৪ অপরাহ্ন /
মানিকছড়ি থেকে ছিনতাই হওয়া তেলবাহী ট্যাংক করেরহাট থেকে উদ্ধার

 

মানিকছড়ি সংবাদদাতা:- মানিকছড়ির ধর্মঘর এলাকা থেকে ছিনতাই হওয়া তেলবাহী ট্যাংক (লরি) গাড়িটি ১৪ ঘন্টার ব্যবধানে চট্টগ্রামের জোরারগঞ্জ থানা পুলিশের সহায়তায় করেরহাট এলাকা থেকে উদ্ধার করে মানিকছড়ি থানা পুলিশ। রোববার (৯ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে লরিটি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার (৮ জুলাই) রাত সাড়ে নয়টার দিকে জাতীয় জরুরী সেবা নাম্বার-৯৯৯ এ কলের মাধ্যমে মানিকছড়ি থানা পুলিশ জানতে পারে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের ধর্মঘর এলাকায় চট্টগ্রামের উদ্দেশ্যে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা তেলবাহী লরিটি উপজেলার ধর্মঘর এলাকায় আসলে গতিরোধ করে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়। এমন তথ্যের ভিত্তিতে মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশনামতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আজগর হোসেন’র নেতৃত্বে সঙ্গীও ফোর্স তেলবাহী লরিটি উদ্ধারে নামে। পুলিশের সোর্সের দেয়া তথ্যমতে জানতে পারেন যে, ছিনতাইকৃত লরিটি পার্শবর্তি ভূজপুর হেয়াকো সড়ক দিয়ে বারইয়ারহাটের দিকে যাচ্ছে। ফলে ছিনতাইয়ের বিষয়টি সম্পর্কে চট্টগ্রামের জোরারগঞ্জ থানা পুলিশকে অবগত করে মানিকছড়ি থানা পুলিশ। পরে জোরারগঞ্জ থানা পুলিশের সহায়তায় রোববার (৯ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে ছিনতাই হওয়া তেলবাহী লরিটি করেরহাট এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। এ সময় ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করে পুলিশ। আকটকৃতরা হলো- ফেনী জেলার ছাগলনাইয়া থানার উত্তর আধার মানিক এলাকার মীর হোসেন’র ছেলে মো. ওমর ফারুক(২৬) এবং চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট পৌরসভার মেহেদী নগর এলাকার শহীদুল ইসলামের ছেলে সাহেদ চৌধুরী আকাশ (২০) ও একই এলাকার শাহজাহান চৌধুরীর ছেলে মোহাম্মদ সাহেদ চৌধুরী (২০)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ওসি মো. আনচারুল করিম জানান, ছিনতাইকৃত ট্যাংকটি উদ্ধার পূর্বক এ ঘটনার সাথে জড়িত ৩জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু করে সোমবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।