মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা


admin প্রকাশের সময় : মার্চ ৩১, ২০২৪, ৩:০৩ অপরাহ্ন /
মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

 

মানিকছড়ি প্রতিনিধি:- আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত সমূহ তৃণমূল পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়ির মানিকছড়িতে । ৩০ মার্চ শনিবার সকালে উপজেলা টাউন হলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের অংশগ্রহণে উক্ত বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আ.লীগের যুগ্মসম্পাদক মো. বাহার মিয়ার সঞ্চালনায় এবং উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. শফিকুর রহমান ফারুক, উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এমএ রাজ্জাক, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শফিউল আলম চৌধুরী, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম, মো. আব্দুল কাদের, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দিন।
সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত কোনো প্রার্থী না থাকায় পছন্দের প্রার্থীর পক্ষে দলীয় কর্মীরা কাজ করতে পারবে বলে জানানো হয়। আর কোনো প্রার্থীর পক্ষে কাজ না করলে নেতাকর্মীদের চাপ সৃষ্টি করতে পারবে না বলেও সভায় জানানো হয়েছে। তবে যে যার পছন্দের প্রার্থীর পক্ষে কাজ করতে পারবে। এতে কোনো বাধা নেই। যেহেতু দলীয় মনোনয়ন দেওয়া হবে না, সেহেতু যে যার যোগ্যতা ও জনপ্রিয়তার মাধ্যমে ভোট যুদ্ধে নামতে হবে। ভোটাররা যাকে পছন্দ করবে তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবে। আর নির্বাচনে যেই জয়লাভ করবে, তাকেই আমরা স্বাগত জানাব।
উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সভায় অংশ গ্রহণ করে।