মানিকছড়িতে ২টি প্রাইভেট কারসহ ৩ মাদক ব্যবসায়ী আটক


admin প্রকাশের সময় : অক্টোবর ৫, ২০২৩, ৪:৫৫ অপরাহ্ন /
মানিকছড়িতে ২টি প্রাইভেট কারসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

 

প্রতিনিধি :মাদক ও চোরাকারবারির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণাকারী খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর এর সুদক্ষ দিক-নির্দেশনায় খাগড়াছড়ি জেলায় চলমান বিশেষ অভিযান চালিয়ে ১৫০লিটার চোলাইমদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
৪ অক্টোবর এসআই(নিঃ)/ সুমন কান্তি দে সঙ্গীয় অফিসার এবং ফোর্সসহ অত্র থানা এলাকায় ডিউটি করাকালীন সময়ে মানিকছড়ি থানাধীন গাড়িটানা এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, ৩জন ব্যক্তি একসাথে দুইটি প্রাইভেটকারে অবৈধ মাদকদ্রব্য বহন করে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছে। এমন সংবাদ পেয়ে ৫ অক্টোবর বৃহস্পতিবার ভোর ৩টা ৪০মিনিটে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মানিকছড়ি থানাধীন যোগ্যাছোলা ইউপির গাড়িটানা বাজারের জেলা প্রশাসকের টুল বক্সের সামনে চট্টগ্রাম টু খাগড়াছড়িগামী আঞ্চলিক মহাসড়কে চেকপোস্ট স্থাপন করা হয়। পরে আনুমানিক ভোর ৪টা ৫মিনিটে সন্দেহভাজন একটি সাদা রং এর প্রাইভেট কার ও একটি ব্লু রং এর প্রাইভেট কার থামার জন্য সংকেত দিলে উভয় গাড়ি থামিয়ে পালানোর চেষ্টা করিলে সুকৌশলে আসামীকে আটক করা হয়।

আটককৃত আসামীরা হলেন রাঙ্গামাটি বেতবুনিয়ার মৃত মো: উল্লাহ এর ছেলে মো: মিজান (২৬),রাঙ্গামাটি বেতবুনিয়া সিকদার বাড়ী এলাকার আলী আহমেদ এর ছেলে আবু তৈয়ব(২৭) ও চট্টগ্রাম ধামপাড়ার মনুরবি দাশের ছেলে রাজীব রবি দাশ (৩০)।
এ সময় আটক পূর্বক তাদের সাথে থাকা প্রাইভেট কার দুইটি উপস্থিত সাক্ষীদের সম্মুখে সঙ্গীয় অফিসার ফোর্স দ্বারা তল্লাশী করে ব্লু রঙের প্রাইভেট কারের পিছনে মালামাল রাখার বক্স থেকে ৩ টি সাদা প্লাস্টিকের বস্তার ভিতরে থাকা ৩০টি স্যালাইনের প্যাকেটের ভিতর ৯০ লি: চোলাই মদ এবং সাদা রঙ এর প্রাইভেট কার এর পিছনে মালামাল রাখার বক্স থেকে ২টি প্লাস্টিক বস্তায় ৩০ টি স্যালাইনের প্যাকেটে ৬০ লি: চোলাইমদসহ সর্বমোট ১’শ ৫০লিটার চোলাইমদ এবং চোলাইমদ পরিবহণের কাজে ব্যবহৃত ২টি প্রাইভেট কার জব্দ করা হয়। জব্দকৃত প্রাইভেটকার ও আসামীদের গ্রেফতার করে থানায় প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে মানিকছড়ি সদর থানার অফিসার্স ইনচার্জ আনচারুল করিম জানান,গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আইন অনুযায়ী আসামীদের কোর্টে প্রেরণ করা হয়েছে।